Home গল্প ধর্ষিতা বউ

ধর্ষিতা বউ

0
43
ধর্ষিতা বউ
ধর্ষিতা বউ

ধর্ষিতা বউ

আজ ১০ লাখ টাকার বিনিময়ে একটা ধর্ষিতা মেয়েকে বিয়ে করলাম!!! আসলে বিয়েটা নিজের ইচ্ছেমতো করিনি!! মায়ের জন্য করতে হয়েছে!! আমি খুব গরিব ঘরের মেধাবি একজন ছেলে!! মা হাসপাতালে ভর্তি মায়ের অপারেশন এর জন্য ১০ লাখ টাকার দরকার ছিলো!! অফিসের বসের কাছে টাকা চাইতে গেলে উনি আমাকে এই শর্ত দেন!! উনি আমাকে বলে উনি আমাকে টাকা দিতে পারে কিন্তু আমাকে ওনার মেয়েকে বিয়ে করতে হবে!!

আমি শুনেই রাজি হয়ে গিয়েছি!! অফিসের বসের মেয়েকে বিয়ে করবো এতে না বলার কী আছে!! কিন্তু বস যখন সব খুলে বললো!! বস বললো ওনার মেয়েটা নাকি ধর্ষিতা!! ধর্ষিতা কথাটা শুনা মাত্রই আমি না বলে দিলাম!! বললাম একটা ধর্ষিতা মেয়েকে আমি কেন বিয়ে করতে যাবো!!?? বস আমার হাতে ধরে রিকোয়েস্ট করলো!! বললো দয়া করে তুমি আমার মেয়েটাকে বিয়ে করো!!
নয়তো ও যে কোন সময় আত্মহত্যা করে বসবে!! ঠিক সেই সময় হাসপাতাল থেকে ফোন আসলো আর তারা জানালো তারা তারি ১০ লাখ টাকা জমা করে দিতে!! অপারেশন করতে হবে নয়তো নাকি মাকে বাচাঁনো যাবে না!! আমি আর কিছুই ভাবতে পারছি না!! আমি আর কিছু ভাবতে ও চাই না!! আমি বসের সব শর্ত মেনে নিলাম!! আর বসের মেয়েটাকে বিয়ে করতে রাজি হয়ে গেলাম!!
বস খুব বড় লোক!! তাই বিয়েটা খুব ধুমধামেই দিলো!! আজ আমার বাসর রাত!! আমি বাইরে দাড়িয়ে ছিলাম!! বসের মেয়ে মানে আমার বউ রোমে আগে থেকে বসে ছিলো!! আমি প্রায় ১ ঘন্টা দেরি করে বাসর ঘরে ঢুকলাম!! রোমে ঢুকেই দেখলাম মেয়েটা জানালার কাছে গিয়ে বাইরে এক দৃষ্টিতে তাকিয়ে আছে!! হয়তো মেয়েটার মনটা খুবই খারাপ!!

আমি মেয়েটা পিছনে গিয়ে একটু শব্দ করলাম!! মেয়েটা পিছন ঘোরে আমার দিকে তাকালো!! আর আমাকে জিজ্ঞেস করলো কেন বিয়ে করলেন আমাকে??আপনি কী জানেন না আমি একজন ধর্ষিতা মেয়ে!! আমি বললাম হুম জানি!! মেয়েটি অবাক হলো!! আর বললো সবাই তো আমার থেকে মুখ ফিরিয়ে নেয় তাহলে আপনি এই বিয়েটা কেন করলেন??? আমি কিছু বলছি না!!
শুধু চুপ করে আছি!! মেয়েটি দেখতে কিন্তু বেশ!!! আমি প্রথমে ভেবে ছিলাম মেয়েটা দেখতে বেশি ভাল হবে না!! কিন্তু যখন ওকে দেখলাম তখন আমার ধারনটা ভেঙে গেলো!!ওর নামটা জানতে খুব ইচ্ছা হচ্ছে!! বললাম আপনার নামটা কী জানতে পারি?? মেয়েটা বললো ওর নাম নীলা!! মনে মনে বললাম নামটা কিন্তু বেশ!!! বললাম নীলা যান আপনি শুয়ে পরুন!!
কেন এই বিয়েটা করলাম তা অন্যদিন বলবো!! নীলা বেডে আর আমি সোফায় শুয়ে পরলাম!! খুব সকালে আমি ঘুম থেকে উঠে পরলাম!! আর গোছল করে নিলাম!! বাথরুম থেকে যেই ঘরে ঢুকেছি!! টিক তখনি নীলার মায়াবী মুখটা নজরে এলো!! নীলা তখন ঘুমিয়ে ছিলো!! কী সোন্দর লাগছে নীলাকে!!চুল গুলো এলোমেলো ছিলো!!! আমি একধারে নীলার দিকে তাকিয়ে ছিলাম! 

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here