Home Uncategorized মানুষ-হ-মানুষ, অমানুষের-দল-মানুষ-হ

মানুষ-হ-মানুষ, অমানুষের-দল-মানুষ-হ

0
20
মানুষ-হ-মানুষ
মানুষ-হ-মানুষ
আপনাকে যদি জিজ্ঞেস করা হয় একটা ব্লেড দিয়ে আপনি সাধারণত কি কাজ করেন? আপনি হয়তো বলবেন “আমরা এটা সাধারণত কিছু কাটার জন্য ই ব্যবহার করে থাকি।এবার এই কিছুর মধ্যে অনেক কিছু অন্তর্ভুক্ত হতে পারে ( জামা কাপড়,দড়ি, ফিতে,নখ, দাড়ি-গোঁফ, চুল,গাছের পাতা ইত্যাদি ইত্যাদি)… “
এর বাইরেও ব্লেডের ব্যবহার অপরিসীম। ব্লেড আপনার যৌনক্ষুধা মেটাতে পারে।হ্যাঁ, আপনার কামনার পরিতৃপ্তি দানে বাধিত এক বস্তু।

এই ব্লেড দিয়ে আপনি একটা এগারো মাসের ছোট বাচ্চার কাছ থেকেও প্রচণ্ড সুখ পেতে পারেন।হতে পারে সে আপনার ভাতিজি, কোলে টোলে নিচ্ছেন বেশ আরাম করে। দৈহিক গড়ন টা তেমন সুবিধের হয়ে উঠেনি।সে আরো ধরুন বছর পনেরোর মামলা।তাই বলে আপনি কি আর টলমলে যৌবনের টগবগে ইচ্ছেটা মাটিচাপা দিয়ে ফেলবেন নাকি? আপনি দোকানে গিয়ে সুন্দর একটা ব্লেড কিনলেন। ভাতিজি কে কোলে নিয়ে হয়তো কলাবাগানে ছুটলেন।ব্লেডের ধারালো একপাশ সরু যৌনাঙ্গ টা প্রশস্ত করে দিলো।মাসুম বাচ্চার কোমল লালরঙা মাংসপিণ্ড ভেদ করে উঁকি দিচ্ছে আপনার আকাঙ্ক্ষিত স্থান। রক্ত টক্ত পড়লো বৈকি! তাতে কি!

এমন বিশুদ্ধ যৌনাঙ্গ কি আর পাওয়া যাবে? আপনিই প্রথম ভোক্তা হবেন।মজা কাকে বলে তাইনা?
মেয়েটার চিৎকার প্রাথমিকভাবে গগনবিদারী শোনালেও একসময় সেটা আপনার তেজ দীপ্ত পরিতৃপ্তির কাছে মিইয়ে যাবে।ব্লেডের তীক্ষ্ণ ফলা মেয়েটার যৌনাঙ্গ ফালাফালা করে দিলো, কিন্তু আপনার পাথুরে হৃদয়ে দাগটি পর্যন্ত কাটলো না। আপনি এই যে একটা ছোট ব্লেডে পেয়ে গেলেন আপনার স্বর্গসুখ! এই বা কম কি বলুন!
জীবন সত্যি ই সুন্দর।

জীবনকে উপভোগ করতে হয়।আপনি শেখালেন নতুন করে।কিভাবে বাঁধা অতিক্রম করে ফেললেন কয়েক টাকার একটা ব্লেড দিয়ে।একজন সত্যিকারের পুরুষ বছর পঁচিশ অপেক্ষা করে একটা মেয়ের শরীরে অধিকার খোঁজে স্বামী হিসেবে।আর আপনি কি সুন্দর অল্পবয়েসী মেয়েটাকে পেয়ে গেলেন বিনা নোটিশে!
শুধু ভয় লাগে, আপনার নিজের কন্যা সন্তানের প্রথম ভোক্তা এভাবেই আপনার মতো কোন পার্ভার্ট পুরুষ হবে না তো?
অথবা দেখা গেলো, আপনিই লোভ সামলাতে না পেরে প্রথম ভোক্তা হয়ে গেলেন! কারণ তোদের মত পিশাচরা তো বাবা হতে পারে না।

লেখনীতে~ নাসরিন শুচি
ছবি ~ সংগৃহীত

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here